বিয়েটা-তে শুভ আর মণির বিয়ের গল্প

আমি শুভ , একটা বেসরকারি টেক্সটাইল কোম্পানিতে সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে কর্মরত আছি। আমার পরিবার থেকে অনেক দিন থেকেই আমাকে বিয়ে দিতে চাইছিল। কিন্তু কি করবো বুঝতে পারছিলাম না। বিয়ের পাত্রী খুঁজতে হবে, কিন্তু কিভাবে? এক বন্ধু জানালো, “আমাদের দেশে এখন খুব ভাল একটা বিয়ের সাইট আছে তুই চাইলে সেখানে একটা প্রোফাইল তৈরি করতে পারিস। সেখান থেকে তুই তোর পছন্দ মত কাউকে খুঁজে নিতে পারবি। আমি নিজেও এই সাইটের একজন ইউজার।” বন্ধুর কথা মত বিয়েটা‘তে আমার একটা অ্যাকাউন্ট ওপেন করে ফেললাম। অনেক প্রোফাইল দেখলাম। বিয়েটার সকল সিস্টেম বুঝে নিলাম। খুঁজতে খুঁজতে মণি নামের প্রোফাইলটা চোখে পড়লো। রিকোয়েস্ট পাঠালাম। এখন অপেক্ষা কখন সে আমার রিকোয়েস্ট  গ্রহন করবে? আমার প্রোফাইল কি তার ভালো লাগবে?

আমি মণি, এখনও পড়াশুনা করছি। আমার একজন কাজিনের বিয়ে নিয়ে আমার পরিবারের সবাই চিন্তিত। কাজিন বিয়েটা-তে একটা প্রোফাইলও ওপেন করেছিলো। কিন্তু তার প্রোফাইলটি একটিভ হয়েছে কিনা সেটা জানার জন্যই কৌতূহল বশতঃ  আমি নিজের একটা প্রোফাইল ওপেন করেছিলাম। প্রোফাইল ওপেন করতেই রেসপন্স পাওয়া শুরু করলাম। তখনই শুভ’র রিকোয়েস্ট দেখতে পাই আর তার প্রোফাইল চেক করে পছন্দও হয়ে যায়। কৌতূহল যেন এখন মনের সর্বাত্মক চাওয়াতে পরিণত হতে শুরু করল।

একদিন কথা হল ফোনে দু’জনের। কথা বলে ভাল লাগা যেন আরও বেড়ে চলেছে। এর পর দেখা। দেখা করে আরও আবেগ আর ভালোলাগার সৃষ্টি হলো দুজনের মাঝেই। কিছুদিন নিজেদের মধ্যে চেনা জানা হল। এর পর দুজনেই সিদ্ধান্ত নিলাম পরিবারকে জানাবো। সেটাই করলাম। আল্লাহ্‌র রহমতে, কোনো ঝামেলা ছাড়াই জীবনের নতুন অধ্যায় শুরু হয়ে গেলো।

এখন আমরা খুব সুখী দম্পতি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাংলাদেশে এমন একটি সাইট তৈরি হয়েছে তাই আমরা অনেক খুশি।

শেয়ার করুন

2 thoughts on “বিয়েটা-তে শুভ আর মণির বিয়ের গল্প

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.